মহাসড়কে থ্রি-হুইলার চলাচল বন্ধসহ ১০ দফা দাবিতে রাজশাহী বিভাগ সড়ক পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদের ডাকা পরিবহন ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে।

শনিবার (৩ ডিসেম্বর) বিকেলে রাজশাহী বিভাগীয় কমিশনার ও সড়ক পরিবহন নেতাদের যৌথ বৈঠকে প্রশাসনের পক্ষ থেকে আশ্বাস দিলে বিকেল ৪টার দিকে ধর্মঘট প্রত্যাহারের ঘোষণা দেন পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদের নেতারা।

রাজশাহী বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মতিউল হক টিটো সময় সংবাদকে এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, গত বৃহস্পতবার (১ ডিসেম্বর) থেকে আমরা রাজশাহী বিভাগীয় পরিবহন মালিক সমিতি ১০ দফা দাবি পূরণ না হওয়ায় আট জেলায় পরিবহন ধর্মঘটের ডাক দিয়েছিলাম।

এর পরিপ্রেক্ষিতে রাজশাহী বিভাগীয় কমিশনারের সঙ্গে আমাদের মিটিং হয়। সেখানে তিনি আমাদের দাবির যেগুলো তারা আয়ত্তের মধ্যে সেগুলো আগামী এক মাসের মধ্যে বাস্তবায়ন করবেন- এমন আশ্বাসেই আমরা আবার যাত্রী পরিবহনে ফিরেছি। আজ বিকেল ৪টা থেকে সব রুটের গাড়ি চলাচল শুরু হয়েছে।

এর আগে মহাসড়কে অবৈধ যানবাহন চলাচল বন্ধ করাসহ ১০ দফা দাবিতে রাজশাহী বিভাগের আট জেলায় ধর্মঘটের ঘোষণা দেয় পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদ। এরপর বৃহস্পতিবার থেকেই ঘর্মঘট পালন করেন তারা।